• রাত ৯:২৫ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
লক ডাউন বাস্তবায়নে সোনারগাঁয়ে সশস্ত্র বাহিনীর টহল

লক ডাউন বাস্তবায়নে সোনারগাঁয়ে সশস্ত্র বাহিনীর টহল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সারা দেশের ন্যায় কঠোর লক ডাউন বাস্তবায়নে সোনারগাঁ উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে টহল জোরদার করেছে সশস্ত্র বাহিনী। সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. মুস্তফা মুন্নার নেতৃত্বে তারা বিভিন্ন এলাকায় টহল দিচ্ছেন। এসময় তারা মানুষকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহবান জানিয়েছেন। এছাড়া উপজেলার গুরুত্বপুর্ণ স্থানগুলোতে পুলিশী টহর জোড়দার করা হয়েছে।

সরেজমিনে মোগরাপাড়া চৌরাস্তা এলাকা ঘুরে দেখা গেছে, সকাল থেকে চৌরাস্তার প্রবেশ মুখে পুলিশ পাহারায় রয়েছেন। জরুরী প্রয়োজন ও সরকারী নির্দেশনা মোতাবেক জরুরী সেবা সমুহের গাড়িগুলি প্রবেশ করতে দিচ্ছেন। এছাড়া অন্যান্য ছোট পরিবহনগুলোর ক্ষেত্রেও দেখা গেছে বিধি নিষেধ। রিক্সা ছাড়া কোন অটো প্রবেশ করার সময় আটকে দিচ্ছেন তারা। অপরদিকে, মোগরাপাড়া চৌরাস্তা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা শিল্পনগরী চেক পোস্ট ও কাঁচপুর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র দোকানগুলোকেও সরকারী নির্দেশনা মোতাবেক বন্ধ করে দেয়া হয়েছে।

উপজেলা সহকারী কমিশনা (ভুমি) মোস্তফা মুন্না নিউজ সোনারগাঁ’কে জানান, করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে সোনারগাঁ উপজেলা প্রশাসন সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। সে লক্ষ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টগুলোতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটেরর নেতৃত্ব সশস্ত্র বাহিনী টহল জোড়দার করা হয়েছে। মানুষ যাতে অযথা ঘর থেকে বাহির না হয় সেজন্য তাদের আহবান করা হচ্ছে সাথে যারা বিনা কারণে ঘর থেকে বের হয়েছেন তাদের বাড়িতে চলে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। আর যারা খুব জরুরী কাছে বাহিরে বের হচ্ছেন তাদের স্বাস্থ্য বিধি মানার পরামর্শ প্রদান করা হয়েছে। এছাড়া কাঁচাবাজার সরকারের নির্দেশনা মোতাবেক নিদিষ্ট সময়ের মধ্যে বন্ধ করে দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution